Home » আবারো বল হাতে মাঠে নামছেন ওয়াসিম আকরাম

আবারো বল হাতে মাঠে নামছেন ওয়াসিম আকরাম

আবারো বল হাতে মাঠে নামছেন পাকিস্তানের কিংবদন্তী বোলার ওয়াসিম আকরাম। অস্ট্রেলিয়ার ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যার্থে সাবেক ক্রিকেটারদের নিয়ে একটি চ্যারিটি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ‘বুশফায়ার ক্রিকেট ব্যাশ’ নামে সেই চ্যারিটি ম্যাচে রিকি পন্টিং, শচীন টেন্ডুলকারদের সাথে আবারো মাঠে নামবেন ওয়াসিম আকরাম।

ওয়াসিম আকরামের সঙ্গে ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংকেও ফের দেখা যাবে ব্যাট-বল হাতে। প্রথম বিদেশী খেলোয়াড় হিসাবে তারা এই ম্যাচে খেলারে কথা নিশ্চিত করেছেন। ম্যাচটি থেকে প্রাপ্ত সমস্ত অর্থ দান করে দেওয়া হবে বুশফায়ার রিলিফ ফান্ডে।

চ্যারিটি ম্যাচটি হবে দুই সাবেক অজি ক্রিকেটার রিকি পন্টিং একাদশ বনাম শেন ওয়ার্ন একাদশের মধ্যে। সাবেক ও বর্তমান কিংবদন্তি ক্রিকেটারদের সমন্বয়ে ম্যাচটি হবে ৮ ফেব্রুয়ারি।

ওয়াসিম-যুবরাজ ছাড়াও অনেক কিংবদন্তি ক্রিকেটারকে দেখা যাবে মাঠে। অজিদের মধ্যে পন্টিং-ওয়ার্ন-অ্যাডাম গিলক্রিস্ট ছাড়াও খেলবেন আরও সাবেক ১০ ক্রিকেটার। অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার, ব্রেট লি, মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসনের মতো তারকাও থাকবেন ম্যাচটিতে।

ভয়াবহ দাবানলে বিশাল ক্ষয়ক্ষতি হয়েছে অস্ট্রেলিয়ায়। এখন পর্যন্ত বিভিন্ন প্রজাতির অন্তত ৫০ কোটি প্রাণীর প্রাণহানি ঘটেছে। গত সেপ্টেম্বর থেকে দেশটিতে এই ভয়াবহ দাবানলের শুরু হয়। ধারণা করা হচ্ছে আরও কয়েক মাস চলবে এই দাবানল।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *