Home » পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

বান্দরবানের লামা উপজেলায় পরকীয়া সন্দেহে শাহিনা আক্তার (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পরপরই ঘাতক মো. জাকির হোসেনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। শাহিনা আক্তার তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত ইব্রাহিমের মেয়ে।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন- তেলুনিয়া পাড়ার বাসিন্দা হারুনুর রশিদের ছেলে মিজানুর রহমান ও মৃত আবদুস ছত্তারের ছেলে সোহাগ। এদের মধ্যে মিজানুর রহমানের সঙ্গে শাহিনার সম্পর্ক ছিল বলে সন্দেহ করতেন জাকির।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নজির আহমদের ছেলে মো. জাকির হোসেন একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। তার স্ত্রী শাহিনা আক্তারের পরকীয়ার সম্পর্ক আছে; এমন সন্দেহে রোববার দিবাগত রাতে তাদের ঝগড়া হয়। এর একপর্যায়ে জাকির ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

এরপর পাশের একটি মুরগি খামারে ঢুকে মিজানুর রহমান ও তার সঙ্গে থাকা সোহাগকে কুপিয়ে গুরুতর আহত করেন জাকির। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দীন বলেন, পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি খুবই দুঃখজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মনিরুল ইসলাম মজুমদার বলেন, নিহত শাহিনা আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরেই এলাকাবাসীর সহায়তায় ঘাতক মো. জাকির হোসেনকে আটক করা হয়।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *