Home » হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা সদরের আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মারুফ হোসেন হৃদয় (১৫) কে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার সকাল সাড়ে ৮টায় পুলিশ বিদ্যালয় সংলগ্ন একটি চা দোকানের ভেতর থেকে তার লাশ উদ্ধার করে। হৃদয় হাজীগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ড ঘোষাই বাড়ির মো. ফারুক হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে চা দোকানদার মো. ফরিদ দোকান খুলতে এসে স্কুলছাত্রের লাশ দেখতে পান। এ সময় সেখানে থাকা লোকজন পুলিশকে খবর দিলে হাজীগঞ্জ থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসে। বিদ্যালয়ের সীমানা প্রাচীরের অভ্যন্তরে প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ভবন ও বিদ্যালয়ের মূল গেটের মধ্যে রক্তের দাগ রয়েছে।

স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তরা ওই ছাত্রকে পরিত্যক্ত ভবনে হত্যা করে বিদ্যালয়ের পাশের চা দোকানে লাশ রেখে চলে যায়।হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময় স্কুলছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে দুর্বৃত্তরা দোকানে রেখে গেছে। হত্যার কারণ তদন্ত ছাড়া এই মুহুর্তে বলা সম্ভব নয়। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *