Home » ভালোবাসা দিবসে ন্যান্‌সি

ভালোবাসা দিবসে ন্যান্‌সি

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। স্টেজ শো, টিভি অনুষ্ঠান, নতুন গান রেকর্ডিং নিয়েই সময় কাটছে তার। পাশাপাশি সংসার নিয়েও চলছে তার প্রতিদিনের ব্যস্ততা। সর্বশেষ নারায়ণঞ্জ ক্লাবে সংগীত পরিবেশন করেছেন তিনি। গত মাসে ছয়টি শোতে অংশ নেন এ গায়িকা। চলতি মাসেও শো এর ব্যস্ততা রয়েছে তার। এই ব্যস্ততা চলবে ফেব্রুয়ারি পর্যন্ত। এদিকে আসছে ভালোবাসা দিবসে একটি বিশেষ গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি।

ক’দিন আগেই সে গানটির রেকর্ডিং সম্পন্ন করেছেন কলকাতায়। এ গানটির শিরোনাম ‘শুধু তুমি’। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার আকাশ সেন। আর গানটিতে ন্যান্‌সির সহশিল্পী হিসেবে রয়েছেন রিজভী ওয়াহিদ। এটি ভিডিও আকারে প্রকাশের কথা রয়েছে ভালোবাসা দিবসে। এ বিষয়ে ন্যান্‌সি বলেন, বেশ সুন্দর কথা-সুরের একটি গান করলাম। কলকাতায় এর রেকর্ডিং হয়েছে। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাটাও দারুণ। ক’দিন আগেই রিজভীর সঙ্গে দুটি গান করেছিলাম।

সেগুলোর কথা-সুর করেছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল চাচা। এবার ভালোবাসা দিবসে আমাদের নতুন এ গান প্রকাশ পেতে যাচ্ছে। আশা করছি ভালো লাগবে শ্রোতাদের। এদিকে এ গানের বাইরেও ভালোবাসা দিবসে আরো  কয়েকটি নতুন গান প্রকাশের কথা রয়েছে ন্যান্‌সির। এর বাইরে নতুন কয়েকটি গান নিয়েও কথা চলছে। ব্যাটে বলে মিলে গেলে করে ফেলবেন। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে এ গায়িকা বলেন, পরিবারকে সময় দেয়ার পর বাকি সময়টা গানে দিচ্ছি। শো ও টিভি অনুষ্ঠানে অংশ নিচ্ছি এখন। নতুন কয়েকটি গানের প্রস্তাবই রয়েছে। সেগুলো হয়তো সামনে করবো। যে গানগুলো করছি আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *