১১ই জুলাই, ২০২০ ইং , ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

‘বেলা শেষে’র পাঁচ বছর পর ‘বেলা শুরু’

পশ্চিম বাংলার ছবি ‘বেলা শেষে’ মুক্তি পেয়েছিল পাঁচ বছর আগে। এরপর অবশ্য ‘বেলা শুরু’র ঘোষণা করেছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। তাও প্রায় বছর তিনেক আগে এই ঘোষণা এসেছিল। তখন থেকেই দর্শকের উৎসাহ ছিল কবে আসবে এই সিনেমা। এর মাঝে অবশ্য প্রযোজনা সংস্থা উইন্ডোজের বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

অবশেষে পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানালেন, এবছর গরমের ছুটিতে আসছে ‘বেলা শুরু’। এর আগে অবশ্য বেশ কয়েকবার মুক্তির দিনক্ষণ ঠিক হয়েও তা পিছিয়ে গেছে। এবার এলো চূড়ান্ত খবর। মে মাসে মুক্তি পাবে এই সিনেমা।

‘বেলা শুরু’তেও আগের টিমের তেমন কোনো পরিবর্তন হয়নি। ছবিতে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রানী দত্ত, মনামি ঘোষ, অনিন্দ্য চট্টোপাধাযায়, শঙ্কর চক্রবর্তী এবং অন্যরা।

প্রতি বছরই মে মাসে প্রযোজনা সংস্থা উইন্ডোজের নতুন চমক থাকে। এবারেও তার ব্যতিক্রম নয়। মে-তেই মুক্তি পাচ্ছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় নায়ক ও সাংসদ দেবের নতুন সিনেমা। অন্যদিকে ২০১৫ সালে ব্লকব্লাস্টার হয়েছিল ‘বেলা শেষে’। এবার অপেক্ষা ‘বেলা শুরু’র জন্য।

Leave a comment