১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

রানু মণ্ডলের সঙ্গে তুলনা মালাইকার, মেকআপ নিয়ে ফের সমালোচনার মুখে অভিনেত্রী

অতিরিক্ত মেকআপ করে কতদিন আর নিজের বয়স লুকোবেন? যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা লুকোতে পারবেন না কোনওভাবে। সম্প্রতি এভাবেই ট্রোল করা হল মালাইকা অরোরাকে। মালাইকাকে কটাক্ষের মাঝে এবার তাঁকে রানু মণ্ডলের সঙ্গে তুলনা করলেন এক ব্যক্তি।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ারের পর থেকেই ট্রোলের মুখে পড়তে হয় মালাইকাকে। মেকআপের আস্ত বাক্স বলে কটাক্ষ করা হয় তাঁকে। এসবের মাঝেই মালাইকার সঙ্গে রানু মণ্ডলের মেকআপের তুলনা করে কটাক্ষ করা হয়। যদিও একের পর এক কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা।

ইনস্টাগ্রামে  নিজের ছবি শেয়ারের পরই জোর আক্রমণের মুখে পড়তে হয় মালাইকাকে। বলিউড অভিনেত্রী যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না তিনি। মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা, এমন প্রশ্নও করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার মালাইকাকে বুড়ি বলে সম্মোধন করতে শুরু করেন, আবার কেউ বলতে শুরু করেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই।

কিন্তু আপনার মুখের ভিতর থেকে দাঁত বাইরে চলে আসে। তাই মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না বলে করা হয় কটাক্ষ।প্রসঙ্গত, সম্প্রতি অতিরিক্ত মেকআপের জেরে সমালোচনার মুখে পড়তে হয় ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলকে। যা নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায় সোশ্য়াল নেটওয়ার্কিং সাইটগুলিতে ।

Leave a comment