১৯শে নভেম্বর, ২০১৯ ইং , ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ এক্সক্লুসিভ

স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘটের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের পরীক্ষা উপকরণ সামগ্রী বিতরণ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট এর আয়োজনে আসন্ন পি.এস.সি পরীক্ষা কে সামনে রেখে পিএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

১০ই নভেম্বর রবিবার সকাল ১১.০০ ঘটিকায় শুরু হয় উক্ত অনুষ্ঠান, স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট এর সাধারণ সম্পাদক ও যুব সংগঠক সামাদুল ইসলাম অপুর পরিচালনায় এবং ১নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য জমিরুল ইসলাম বুলবুল এর সভাপতিত্বে সংগঠনের সহ সভাপতি ফখরুল ইসলাম রাজনের কোরআন তেলাওয়াত এবং অন্যতম সদস্য শাহিনুর রহমানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান,

অনুষ্টানে উপস্থিত ছিলেন ১নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য সমছুল ইসলাম, প্রবীণ মুরব্বি  শরফ উদ্দিন,  বাগিরঘাট যুব সংঘের কার্যকরী পরিষদ সদস্য জাকির হোসেন বুলবুল, ২নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সহকারী শিক্ষক মামুন আহমদ,চাইল্ড একাডেমিক স্কুলের সিনিয়র সহকারী শিক্ষিকা শাহিনা বেগম,সহকারী শিক্ষক মিসবাহ উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট এর উপদেষ্টা জাহেদ আহমদ মান্না, মাজহারুল ইসলাম, সংগঠনের সভাপতি মাজেদ আহমদ রনি, রেজওয়ান হোসেন, ফখরুল ইসলাম রাজন,আলমগীর হোসেন, আল আমিন, খালেদ আহমদ, রিয়াদ হোসেন প্রমুখ।

 স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাটের সংগঠন দীর্ঘ ছয় মাস ১নং ও ২নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চাইল্ড একাডেমিক স্কুল এবং হাজী সমছুল হক আইডিয়াল স্কুলের পরীক্ষার্থীদের নিয়ে ফ্রি কোচিং ক্লাস চালো ছিল। 

তারই ধারাবাহিকতায় কোচিং ক্লাসে শেষ দুটি মডেল টেস্টের আয়োজন করায় হয়, উক্ত পরীক্ষায় উত্তীর্ণ ১ম,২য় এবং ৩য় মোট ছয়জন শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। 

পরবর্তীতে চার টি প্রতিষ্ঠানের মোট বেয়াল্লিশ জন পরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ সামগ্রী (ফাইল,ব্যাগ,স্কেল,কলম,পেন্সিল,কাটার)  প্রদান করা হয়।

পরিশেষে সভাপতি সবার সুন্দর আগামীর কামনা করে সভার সমাপ্ত ঘোষণা করেন।

Leave a comment