১৯শে নভেম্বর, ২০১৯ ইং , ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা উপলক্ষে ট্রাফিক বিভাগের মতবিনিময় সভা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা উপলক্ষে ট্রাফিক বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২৬/১০/২০১৯ ইং তারিখ বাংলাদেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সিলেট মহানগরীর ৩৩ টি কেন্দ্রে সকাল ০৯.৩০ ঘটিকা থেকে ১১.০০ ঘটিকা পর্যন্ত ‘এ’ ইউনিটের এবং নগরীর ৪৬ টি কেন্দ্রে বেলা ০২.৩০ ঘটিকা থেকে বিকাল ০৫.০০ ঘটিকা পর্যন্ত ‘বি’ ইউনিটের সর্বমোট ৭১,০১৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

এই ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে পরীক্ষার্থী ও অভিভাবকদের সুষ্ঠু গমনাগমন এবং বিভিন্ন গাড়ির চালক কর্তৃক অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ করার জন্য অদ্য ২৩/১০/২০১৯ ইং তারিখ সকাল ১০.০০ ঘটিকায় স্বার্থে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), এসএমপি, সিলেট কার্যালয়ে ট্রাফিক বিভাগ এবং পরিবহন মালিক সমিতির মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ ফয়সাল মাহমুদ, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক -দক্ষিণ), জনাব নিকুলিন চাকমা, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর), জনাব জ্যোতির্ময় সরকার পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব আশিদুর রহমান, টিআই, হাবিবুর রহমান, সিলেট জেলা সিএজি অটোরিক্সা শ্রমিক কার্যকরী কমিটি, সাধারণ সম্পাদক, জনাব আজাদ মিয়া, সিলেট জেলা সিএজি অটোরিক্সা শ্রমিক কার্যকরী কমিটি, সদস্য, আলতাফ হোসেন চেীধুরী ও অন্যান্য।

এই সভায় পরিবহন মালিক সমিতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা উপলক্ষে আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করবেন না বলে আশ্বাস দেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা উপলক্ষে যারা সিলেটের বাহিরে থেকে বাস/কার/মাইক্রোবাস রিজার্ভ করে নিয়ে আসবেন তারা সকাল ৭.০০ ঘটিকার পূর্বেই সিলেট মহানগরীতে প্রবেশ করবেন এবং পরিক্ষার্থীদের নির্ধারিত কেন্দ্রে পৌছে দিয়ে নিদিষ্ট লিখিত স্থানগুলোতে সু-শৃঙ্খলভাবে গাড়ি পার্কিং করবেন।

পার্কিং স্থানঃ-
১। হুমায়ুন রশীদ চত্তর-শিববাড়ী-প্যারাইচক রোডের পাশে।
২। চন্ডিপুল-ধরাধর পুর রোডের পাশে ।
৩। কুমারগাঁও-তেমূখী-লামাহাজরাই রোডের পাশে ।
৪। ইসলামপুর বাজার-সুরমা বাইপাস-বিকেএসপি রোডের পাশে ।
৫। হুমায়ুন রশীদ চত্তর-ফেঞ্চুগঞ্জ সড়ক রোডের পাশে ।

Leave a comment