Home » মানবতার ধর্মই ইসলাম:ছাতকের মাওলানার কাঁধে ঘুমন্ত হিন্দু পুরোহিতের ছবি ভাইরাল

মানবতার ধর্মই ইসলাম:ছাতকের মাওলানার কাঁধে ঘুমন্ত হিন্দু পুরোহিতের ছবি ভাইরাল

অনলাইন সংস্করণ: অসাম্প্রদায়িক বাংলাদেশের এক উজ্জ্বল দৃষ্টান্ত উপহার দিলেন ছাতক উপজেলার এক তরুণ মাওলানা রিয়াজ আল মামুন।গতকাল সোমবার একজন হিন্দু ঠাকুর সিলেট থেকে গোবিন্দগঞ্জ যাবার পথে ক্লান্তিতে প্রায় ৩০ মিনিট তার সহযাত্রী  মওলানা মামুনের কাঁধে ঘুমিয়েছিলেন।

একজন হিন্দু ঠাকুর মুসলিম আলেমের কাধে নিশ্চিন্তে ঘুমাতে পারেন, এটাই হলো ইসলাম ধর্মের বাস্তব শিক্ষা । এটাই আমাদের বাংলাদেশ । বর্তমান সময়ে  এই আলোচিত ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ।ছবিটি শেয়ার করেছেন ক্রিকেট বোর্ডের পরিচালক ও দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক শফিউল আলম নাদেল। তিনি তাঁর ফেসবুকে ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন ।নীচে পোস্টটি হুবহু দেয়া হলো।

১) অসাম্প্রদায়িক বাংলাদেশ
একজন হিন্দু ঠাকুর সিলেট থেকে গোবিন্দগঞ্জ যাবার
পথে ক্লান্তিতে তার সহযাত্রী একজন মওলানার কাঁধে ঘুমিয়েছিলেন।
একজন হিন্দু ঠাকুর মুসলিম আলেমের কাধে নিশ্চিন্তে ঘুমাতে পারেন এই হলো আমাদের বাংলাদেশ ।

২) অন্যের আইডি হ্যাক করে
পবিত্র ধর্ম ইসলাম ও প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তিকারী দুই নরপশু ইমন ও শরীফ ওরফে শাকিলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
কটূক্তিকারী দুই নরাধম কিন্তু হিন্দু নয় মুসলিম ।

রিয়াজ আল মামুন ছাতকের আওয়ামীলীগ পরিবারের প্রবীণ মুরব্বি, উত্তর খুরমা আওয়ামীলীগের সভাপতি ও ছাতক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, সাবেক মেম্বার, জনাব মশরফ আলীর ছোট ছেলে।

মাওলানা  রিয়াজ আল মামুন, ইসলামী শিক্ষায় শিক্ষিত হলে ও তিনি  আওয়ামীলীগের একজন সমর্থক।ধর্মান্ধদের এগুলো চোখে পড়বে কি?এই ছবিতেই বাংলাদেশের পরিষ্কার চিত্র ফুটে উঠেছে। পুরোহিতের নরম বালিশ মুসলমানের ঘাড় সাম্প্রদায়িক দাঙ্গাবাজের বুঝবে কি । সূত্র: সিলনিউজবিডি

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *