২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ খেলাধুলা

বাবরকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন সরফরাজ

অনলাইন ডেস্ক : আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের একনম্বর দল পাকিস্তান। অথচ শ্রীলংকা দ্বিতীয় সারির দলের কাছে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে তারা। ঘরের মাঠে এ সিরিজে পাক ব্রিগেডের ব্যর্থতার ময়নাতদন্ত শুরু হয়েছে। বরাবরের মতো কাঠগড়ায় দলের দুর্বল ফিল্ডিং। আরেকটি বড় সমস্যা বাবর আজমের অফফর্ম। কোচ মিসবাহ- উল হক সিরিজের মাঝপথেই স্বীকার করেন, বাবরের ওপর অতিনির্ভরতাই ডুবাচ্ছে পাকিস্তানকে।

টি-টোয়েন্টি সিরিজে একদমই ভালো করতে পারেননি বাবর। ৩ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১৩, ৩ ও ২৭ রান। ফলে বারবার ব্যাটিং ব্যর্থতায় পড়েছে পাকিস্তান। এবার অধিনায়ক সরফরাজ আহমেদ জানালেন, আরেকটি বিস্ফোরক তথ্য। সহ-অধিনায়ক হওয়ার পর বদলে গেছেন বাবর। এখন অল্পতেই রেগে যাচ্ছেন তিনি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমন তথ্য জানান সরফরাজ। তার ভাষ্যমতে, সম্প্রতি সহঅধিনায়ক হয়েছে বাবর। আগে আমি রেগে গেলে সে আমাকে মাথা ঠাণ্ডা রাখতে বলতো। এখন মাঝে মধ্যে দেখি ও রেগে যাচ্ছে। সাধারণত,স্লিপে দাঁড়িয়ে ফিল্ডিং করেন বাবর। আর উইকেটকিপিং করেন সরফরাজ। ফলে মাঠেও তাদের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। সরফরাজ বলেন, ইদানিং দেখছি বাবরের বেশ রাগ হয়েছে। একথা সে নিজেই আমাকে জানিয়েছে। ও বলেছে,এখন তার অনেক রাগ হয়।

Leave a comment