২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

প্রেমিকের কাছ থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার

বাংলাদেশের আলোচিত উপস্থাপিকা ইসরাত পায়েল। বিভিন্ন সময়ে নানা ঘটনার মধ্যে দিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। মাস কয়েক আগে মার্কিন মুলুকের বীচে বিকিনি পড়ে দেখা যায় তাকে। সেই বিকিনি পরিহিত ছবি তিনি নিজের  ফেসবুক হ্যান্ডেলেও পোস্ট করেন। এরপরই শুরু হয় তাকে নিয়ে আলোচনা। এবার নতুন করে আলো চনায় এলেন তিনি।

অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের সঙ্গে সম্পর্ক চলছে পায়েলের। তাদের সম্পর্কও অনেকদূর গড়িয়েছে। ইতোমধ্যে আঙটিও বদল করেছেন তারা। বর্তমানে পায়েল রয়েছেন আমেরিকায়। সেখানে আজানের সঙ্গে সুন্দর সময় পার করছেন এ উপস্থাপিকা-মডেল। আর নতুন খবর হলো প্রেমিক আজান সম্প্রতি পায়েলকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। এরইমধ্যে সেই গাড়ির সঙ্গে দুজনের ঘনিষ্ঠ ছবি পায়েল প্রকাশ করেছেন নিজের ফেসবুক ওয়ালে।

আর সেই ছবিতে সবাই পায়েলকে শুভেচ্ছা জানাচ্ছেন। পায়েল বলেন, আমার দেশেও একটি বিএমডব্লিউ আছে। এবার আমেরিকায় আসতেই আজান আমাকে সারপ্রাইজ দিলো। বিএমডব্লিউ উপহার দিলো সে আমায়। এটা আমার জন্য খুব ভালো লাগার একটি বিষয়। গভীর এই প্রেমের সম্পর্ক কি বিয়েতে গড়াবে? আর তা হলে কবে নাগাদ? এমন প্রশ্নের উত্তরে পায়েল বলেন, আমরা এখনও ডেট করছি। সুন্দর সময় পার করছি। বিয়ে অবশ্যই করবো আমরা। সব ঠিকঠাক থাকলে আগামী বছরই শুভ কাজটা সারতে চাই।

Leave a comment