২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ এক্সক্লুসিভ

ধর্ষণ থেকে বাঁচতে নগ্ন অবস্থায় দৌড় কিশোরীর

অনলাইন ডেস্ক : অপহরণের পর এক কিশোরীকে ধর্ষণ করছিলেন তিন ব্যক্তি। সেই সঙ্গে মারধরও করা হচ্ছিল তাকে। কিশোরীর চিৎকারে এক দোকানকর্মী এগিয়ে গিয়েছিলেন। তাকে দেখে ওই তিনজন পিছু হটে। এ সুযোগে নগ্ন অবস্থাতেই দৌড়ে পালায় ভুক্তভোগী।

ভারতীয় সংবাদমাধ্যম তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, রাজস্থানের এ ঘটনায় ওই তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজস্থানের ভিলওয়ারার বাসিন্দা ওই কিশোরী তার বন্ধু ও ফুপাতো বোনের সঙ্গে মেলা থেকে ফেরার পথে তাদের রাস্তা আটকায় ওই তিন ব্যক্তি। বাকি দুজন পালাতে পারলেও আটকে যায় মেয়েটি। তাকে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করতে থাকে অভিযুক্তরা। এরই মধ্যে পালিয়ে যাওয়া কিশোরীর বোন এক দোকানদারের কাছে ঘটনা খুলে বলে। ওই দোকানী এগিয়ে গেলে পালিয়ে যায় ওই তিন ব্যক্তি। এ সময় নগ্ন অবস্থায় সেখান থেকে দৌড়ে পালায় ভুক্তভোগী।

আরও বলছে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দোকানীর সঙ্গে কথা বলেন। তিনি জানান, ওই কিশোরী দৌড়ে পালানোর পর একটি নির্জন স্থানে গিয়ে দাঁড়ায়। তিনি তাকে কিছু কাপড় দেন পরার জন্য।

স্থানীয় পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, মেয়েটি তার বন্ধু ও বোনের সঙ্গে মন্দিরের কাছে পৌঁছালে তিন সন্দেহভাজন ব্যক্তি তাদের ধাওয়া করে। তারা সেখানে বসে মদ্যপান করছিল। বাকি দুজন পালাতে পারলেও কিশোরী পারেনি। এরপর তাকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ চেষ্টা করা হয়।

কিশোরীকে ধর্ষণের অপরাধে মামলা দায়ের হয়েছে। প্রথম শ্রেণির আদালতে মামলাটি বিচার হবে। নামকরা এক কর্মকর্তা মামলাটির তত্ত্বাবধান করবেন। দোকানদার, নির্যাতিতা কিশোরী ও তার বন্ধুদের বিবৃতি নিয়েছে পুলিশ।

Leave a comment