৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ সিলেট

শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় শাবি কর্তৃপক্ষের শোক

 শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ তাইফুর রহমান প্রতীকের আত্মহত্যার ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শোক ও সমবেদনা প্রকাশ করে। বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জানুয়ারি, ২০১৯ তারিখ সোমবার সিলেট নগরীর বাগবাড়ি এলাকায় মেধাবী ছাত্র মোঃ তাইফুর রহমান প্রতীককে তার ভাড়াকৃত বাসা থেকে মৃত অবস্থায় পুলিশ উদ্ধার করে। সংবাদ জানার পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ স্থানীয় থানায় এবং প্রতীকের পরিবারের সাথে যোগাযোগ করে তাৎক্ষণিক প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করে এবং পরদিন তার বাবার কাছে প্রতীকের লাশ হস্তান্তর করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মেধাবী ছাত্র মোঃ তাইফুর রহমান প্রতীকের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গভীরভাবে মর্মাহত। তার এই আকস্মিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। সার্বিক বিষয় খতিয়ে দেখে রিপোর্ট প্রদানের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি তদন্ত কমিটি ইতিমধ্যে গঠন করা হয়েছে। সূত্র: ভিউ

Leave a comment