৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেটের লালাবাজারে শীতবস্ত্র বিতরণ

রবিবার (২৩শে ডিসেম্বর) রুরাল টু আরবান এর ভলান্টিয়ার জাকিয়া সুলতানার উপস্থাপনায় ও হাফিজ রেদুয়ান হাদির কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শীতবস্ত্র বিতরন কর্মসূচী শুরু হয়।

এতে সভাপতিত্ব করেন রুরাল টু আরবানের সভাপতি মো. আবু সাইদ, এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।  প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ” আমার মত ক্ষুদ্র মানুষের পক্ষে হয়ত ইউনিয়নের সবার খবর নেয়া সম্ভব হয় না। তবে ইউনিয়নের তরুণরা যদি এগিয়ে আসে তাহলে সাবর খোঁজ নেয়া সম্ভব। রুরাল টু আরবানের মত অন্যান্য সংগঠন যদি শহর কেন্দ্রিক কাজ না করে গ্রামের দিকে এসব কাজ করত তাহলে কিছুটা হলেও গ্রামের মানুষ শহরের মানুষের মত সুযোগ সুবিধা পেত।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মো. জাকির হোসাইন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান রাহাদ, এলাকাবাসীর পক্ষ থেকে আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে  অত্র এলাকার অসহায় ও দরিদ্র প্রায় ১৬০টিরও বেশি পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আহমেদ, হেড অব দ্যা ভলান্টিয়ার্স কো অর্ডিনেটর গোলাম আফজাল নাদির, হুমায়রা জাকিয়া পুতুল, পাবলিকেশন সেক্রেটারি নাজির আহমেদ চৌধুরী, সংগঠনের ভলান্টিয়ার রহিমা আক্তার, আমিনা বেগম, উসমান ফাইয়াজ পলাশ, আব্দুল মুমিন রাজু, রায়হান জালালী, সাব্বির আহমেদ, সাদিয়া, অংকন দাশ, এলাকাবাসীর মধ্যে হাফিজ শফিকুর রহমান, মো. ইমাদ উদ্দীন, মো. ফখর উদ্দীন, শাহান আহমেদ, আব্দুস সামাদ, সাইফুর রহমান প্রমুখ।

Leave a comment