২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ সিলেট

প্যাসিফিক ক্লাবের প্যাসিফিক মেধাবৃত্তি আগামী ১২ অক্টোবর

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের উদ্যোগে প্যাসিফিক মেধাবৃত্তি আগামী ১২ অক্টোবর জিন্দাবজারস্থ সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ৩ অক্টোবর বুধবার ক্লাবের জিন্দাবাজারস্থ কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
ক্লাব সভাপতির জয়নুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল্লাল আল হেলালের এর পরিচালনায় উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সভাপতি ফারুক আহমদ, মকসুদ আহমদ, আব্দুশ শাকুর, প্রচার সম্পাদক সাংবাদিক সোহেল আহমদ, সদস্য সামসুজ্জামান জামান, কবির আহমদ প্রমুখ।
এতে সিলেট বিভাগের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় থেকে ৮ম শ্রেণী পর্যন্ত ছাত্র-ছাত্রীরা এ মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। প্রতি ক্লাসের ২জন বৃত্তি প্রাপ্তকারীকে ট্যালেন্টপুলে ১ হাজার টাকা করে প্রদান করা হবে এবং সাধারণ কোটায় ৫’শ টাকা করে প্রদান করা হবে। কোন প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণ করা শিক্ষার্থীদের ১০ জনের মধ্যে সর্বোচ্চ নম্বরধারী ১জনকে নম্বর ভিত্তিতে পুরস্কার প্রদান করা হবে।
ফরম প্রাপ্তি ও জমা দেওয়ার স্থান: রাজা ম্যানশনের পপি লাইব্রেরী, পুরানলেনের নিউনিশেন লাইব্রেরী, টিলাগড় পয়েন্টের আহমেদ লাইব্রেরী এন্ড ষ্টেশনারী, সুবিদবাজারের বুক ওয়ার্ল্ড, মদিনা মার্কেট পয়েন্টের আল-মদিনা ষ্টেশনারী, মদিনা মার্কেট মাহমুদ কমপ্লেক্সের নীলক্ষেত লাইব্রেরী, মেজরটিলার এমজে এন্টারপ্রাইজ এন্ড ষ্টেশনারী, চৌহাট্টার সিলেট মডেল লাইব্রেরী, সুবিদ বাজারের সৌরভ লাইব্রেরী, আম্বরখানার ফ্রেন্ডস লাইব্রেরী, শাহী ঈদগাহ টিভি গেইটের বুক্স গ্যালারী, বটেশ্বর ক্যান্টমেন্টের স্কুলের সামনে ওপি লাইবেরী, মিরাবাজারের একনেস লাইব্রেরী, বন্দরবাজারের শাহজালাল কম্পিউটার এন্ড প্রিন্টার্স ও জিন্দাবাজারের সহির প্লাজায় অনন্যা নেট এন্ড গ্রাফিক্স ডিজাইন। বিজ্ঞপ্তি

Leave a comment