Home » হাটহাজারীতে বাসা থেকে ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

হাটহাজারীতে বাসা থেকে ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

মোহাম্মদ হোসেন, হাটহাজারী: গত শুক্রবার রাতে নিখোজ অষ্টম শ্রেনীর ছাত্রী তাসনীম সুলতানা তুহিন (১৩) এর লাশ হাটহাজারী পৌরসভার কামাল পাড়া সালাম ম্যানসনের চতুর্থ তলা থেকে উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয় ওই বাসা ভাড়াটিয়া মুন্নাকে।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই ভবনের চতুর্থ তলার ভাড়াটিয়া ডা শাহজাহানের পুত্র শাহনেওয়াজ মুন্নাকে গ্রেফতার করা হয়েছে। সে পুলিশের কাছেও খুনের ঘটনা স্বীকার করেন। তবে এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না পুলিশ আটককৃত মুন্নাকে জিঙ্গাসা করা হচ্ছে বলে জানা গেছে। আটককৃত তুহিন এর পরিবার চার দিন আগে বেড়াতে যাওয়ায় ওই বাসা তুহিন ছাড়া কেউ ছিল না বলে স্থানীয সুত্রে জানা যায়। তুহিন নিখোঁজ হলে মুন্নাকে সন্দেহ ভাবে একবার আটক করা হলেও পরে তাকে ছেড়ে দেয় পুলিশ।

রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে তুহিন এর পরিবার ফিরে ৪র্থ তলায় বাসার দরজা খোলার পর প্রবেশ করতেই ভিতরে দুর্গন্ধ দেখা দেয়। পরে সোফার নিচ থেকে বস্তাবন্দী তুহিনের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাটিয়ে দেয়। নিখোঁজ হওয়ার পরের দিন হাটহাজারী মডেল থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন নিখোঁজ এর পরিবারের সদস্যারা এর পর থেকে থানা পুলিশ তুহিনকে উদ্ধারে মাঠে নামেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *