৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

গোলাপগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২ -উত্তেজিত জনতার ট্রাকে আগুন

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন।আহত হয়েছে আরো ৫ জন যাত্রী। বুধবার সকাল সাড়ে ১০টা দিকে সিলেট-জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সিলেট-জকিগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়। আহতদের স্থানীয়দের সহায়তায় আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জানা গেছে, বিয়ানীবাজার যাওয়ার পথে বালু বোঝাই একটি ট্রাক সকাল ১০টা দিকে সিলেট-জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে সংঘর্ষ হয় এতে সিএনজিতে থাকা যাত্রীরা আহত হন।

এ ঘটনায় হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাক চালকে আটক করে জনতা । বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করছে।
এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।

Leave a comment