২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

বিশ্বনাথে (এনআরডি) ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :এনআরডি ফাউন্ডেশনের উদ্যোগে ও যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা এনআরডি ফাউন্ডেশন এর চেয়ারম্যান নাজিরুল ইসলাম খান এর অর্থায়নে সিলেটের বিশ্বনাথে উপজেলার শ্রীধরপুর গ্রামের ৫০টি অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বাঙালীদের সকল উন্নয়নমূলক কর্মকান্ড ও আন্দোলন সংগ্রামে প্রবাসীদের গূরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে প্রবাসীরা দেশের শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সুযোগ সুবিধা বৃদ্ধি করেন, তাই আমাদের সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে প্রবাসীদেরকে সহযোগীতা ও তাদেরকে সম্মান প্রদর্শন করা।

শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবুল মিয়ার সভাপতিতে ও জেলা ধ্রুবতারার সাধারণ সম্পাদক আবদুল বাতিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা রুবেল আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত যুবলীগ নেতা রহিম আলী, বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী, উপজেলা আওয়মী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, শ্রীধরপুর গ্রামের মুরব্বী জাহির আলী, তেজন খান, আওলাদ খান, ইদ্রিস আলী, চান্দ আলী, রশিদ আলী, রামপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সভাপতি কাছা মিয়া, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মতিন ভোদন, কৃষক লীগ নেতা রশিদ আলী, আওলাদ খান, সাহাব উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি তাজির আলী, সাবেক সহ সভাপতি নেওর খান, এনআরডি ফাউন্ডেশনের সদস্য মাসুক মিয়া, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, রামাপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহফুজুর রহমান দুলু, যুবলীগ নেতা আছাদ উদ্দিন, মহানগর ছাত্রলীগ নেতা সরফ উদ্দিন সৌরভ, মিয়াদ আহমদ, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুমন মিয়া, আলী হোসেন প্রমুখ,

Leave a comment