Home » ট্যাঙ্কারের ধাক্কায় যুবকের মৃত্যু ঘিরে মহেশতলায় ধুন্ধুমার, মৃতদেহ নিয়ে রাস্তা আটকে বিক্ষোভ

ট্যাঙ্কারের ধাক্কায় যুবকের মৃত্যু ঘিরে মহেশতলায় ধুন্ধুমার, মৃতদেহ নিয়ে রাস্তা আটকে বিক্ষোভ

দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায় ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হল এক জনের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আর এক জন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। দেহ নিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে বিক্ষোভকারীদের উপর লাঠিচার্জ করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে খবর, মহেশতলার চন্দননগরে দুই বাইক আরোহী রাস্তার ধারে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন। সেই সময় একটি ট্যাঙ্কার পিছন দিক থেকে তাঁদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। অন্য জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করতে গেলে বাধা দেন স্থানীয়েরা। পরে মহেশতলা-বজবজ সড়কে বিক্ষোভও দেখানো হয়। রাস্তায় স্ল্যাব ফেলে ঘণ্টাখানেক ধরে চলে পথ অবরোধ। এর জেরে এলাকায় তীব্র যানজট তৈরি হয়েছে বলেও অভিযোগ। এক বিক্ষোভকারীর দাবি, রাস্তায় পুলিশের কোনও নজরদারিই থাকে না। সেই কারণে কোনও নিরাপত্তা নেই। বেপরোয়া ভাবে গাড়ি ওই সড়ক দিয়ে। পরে অবশ্য পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ সূত্রে খবর, ট্যাঙ্কারটি কলকাতার দিক থেকে বজবজের দিকে যাচ্ছিল। পথে ওই ঘটনা ঘটে। দু’জনকে ধাক্কা দেওয়ার পর সেটি বজবজের দিকে পালিয়ে গিয়েছিল। সেখান থেকেই ট্যাঙ্কারটিকে আটক করা হয়েছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *