Home » জকিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-১

জকিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-১

আব্দুর রশিদ, জকিগঞ্জ: জকিগঞ্জে অটোবাইক (টমটম) ও ট্রলির সংঘর্ষে এক ভাই নিহত অপর ভাই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। গতকাল মঙ্গলবার দুপুরে সিলেট-জকিগঞ্জ সড়কের সুলতানপুর ইউনিয়নাধীন গোয়াবাড়ী রাস্তার সংযোগ স্থলে ট্রলি গাড়ীটি অটোবাইককে ধাক্কা দিলে এক মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। অটোবাইক যাত্রী ঘেচুয়া গ্রামের জামিল আহমদের ছেলে মাহফুজ আহমদ (৯) ঘটনাস্থলেই নিহত হয়। তার ছোট ভাই মাছরুর আহমদ (৭) মারাত্মক আহত হয়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় আহত মাছরুরকে আশংকাজনক ভাবে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘেচুয়া গ্রামের দিন মজুর জামিল আহমদের স্ত্রী তার দুই সন্তানকে নিয়ে অটোবাইক যোগে পিত্রালয় হইতে বাড়ী বাড়ি ফিরছিলেন। জকিগঞ্জ-সিলেট সড়ক ও গোয়াবাড়ী রাস্তার সংযোগস্থল গোয়াবাড়ী যাত্রী ছাউনীর পাশে পৌছিলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রলি এসে ধাক্কা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষতিক ট্রলি মালিক ও চালক গোয়াবাড়ি গ্রামের বাদল মিয়ার ছেলে ছানু আহমদ পালিয়ে যায়।

জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ট্রলি চালক ছানু আহমদকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *