৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: মোঃ মাহফুজ আহমদ

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

সিলেটের ওসমানীনগরে হাইওয়ে পুলিশের ধাওয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে এক টমটম চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার ব্রাম্মণগ্রাম (এওলাতৈল) নামক স্থানে ঘটনাটি ঘটে। নিহত টমটম চালক নূর মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়াচর গ্রামের বাসিন্দা।

ঘটনার পর স্থানীয় টমটম চালক এবং জনতা সংঘবদ্ধ হয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের স্থানীয় একটি পেট্রল পাম্পে অবরুদ্ধ করে রাখে এবং সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখেন। পরে প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার গোয়ালাবাজার এলাকায় একটি ব্যাটারি চালিত টমটমকে আটকের জন্য ধাওয়া দিলে অপরদিক দিক থেকে একটি ট্রাক এসে টমটমকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে টমটম চালক নূর মিয়া নিহত হন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য পরিমল চন্দ্র দেব বলেন, শেরপুর পুলিশ ফাঁড়ির গাড়ি পুলিশ সদস্যদের নিয়ে টহলে ছিলো। গোয়ালাবাজার থেকে আসার পথে একটি ট্রাক একটি টমটমকে চাপা দেয়। পুলিশ সদস্যরা দূর্ঘটনা দেখে ঘটনাস্থলে যান এবং উদ্ধার কাজে নিয়োজিত হন। কিন্তু সাধারণ জনতা ভূল বুঝে পুলিশের উপর দায় চাপাচ্ছেন। ওই ট্রাক জব্ধ এবং চালককে আটক করা হয়েছ।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য এস এম মাইন উদ্দিন বলেন, ঘটনার পর উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশ সদস্যদের অবরুদ্ধ করলে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ থাকা হাইওয়ে পুলিশ সদস্যদের থানায় নিয়ে আসে। এই বিষয়ে স্থানীয় এবং হাইওয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে সমাধানের চেষ্টা চলছে।

Leave a comment