Home » সিলেট-জকিগঞ্জের গোলাপগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একজন নিহত

সিলেট-জকিগঞ্জের গোলাপগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একজন নিহত

সিলেট-জকিগঞ্জের গোলাপগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতের শরীর অর্ধেক থেতলে গেছে।তবে কী ধরনের গাড়ি ওই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়েছে তা কেউ দেখতে পাননি। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে গোলাপগঞ্জের জায়গিরদার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে- নিহত যুবকের সঙ্গে একটি জাতীয় পরিচয়পত্র ছিলো। ওই পরিচয়পত্র অনুযায়ী নিহতের নাম নাজিম উদ্দিন। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের মুন্সিবাজার এলাকার মামুরাখানি গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

দুর্ঘটনার খবর পেয়ে গোলপগঞ্জ ঘটনাস্থলে যায় থানাপুলিশ। ঘটনাস্থলে থাকা আলি আকবর রাসেল নামের একজন  জানান, আমি ওই রাস্তা দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ আমাদের সামনে দেখি একজন মোটরসাইকেল আরোহী অর্ধেক শরীর থেতলানো অবস্থায় সড়কের মধ্যখানে পড়ে রয়েছেন। শরীরে অর্ধেকই থেতলে সড়কের সঙ্গে মিশে গেছে প্রায়। তার একটু দূরেই মোটরসাইকেল পড়েছিলো রাস্তায়। মুখও থেতলে যাওয়ায় লাশ শনাক্ত করা যাচ্ছে না।গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  বলেন- স্থানীয় সূত্রে খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে গেছে। জানা গেছে- ওই ব্যক্তি মারা গেছেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *