Home » বন্যাদুর্গতদের পাশে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট: দেড় হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বন্যাদুর্গতদের পাশে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট: দেড় হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটে বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট। দেড় হাজার পরিবারের মাঝে শুকনো খাবার ও ১ হাজার পরিবারের মাঝে হাইজিন কিটস বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৯ মে) সিলেট সিটি কর্পোরেশন’র ২৭ নম্বর ওয়ার্ডের কুশিঘাট ও ৩১নং ওয়ার্ডের নয়াবস্তি এলাকায় ২য় পর্যায়ে পৃথক পৃথকভাবে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল।

এসময় উপস্থিত ছিলেন সোয়েব আহমদ, প্রোগ্রাম কোওর্ডিনেটর মো. নাজিম খান, আজীবন সদস্য গুলজার আহমদ জগলু। ৩১ নম্বর ওয়ার্ডের নয়াবস্তি গ্রামে নৌকাযোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কার্যকরী সদস্য সাইফুর রহমান খোকন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট কার্যকরী সদস্য বদরুল আযাদ শুভ, সুমেল চৌধুরী, যুব সদস্য হাবিবুর রাশিদ জনি, মালা মির্জা, শামিমা ইসলাম শিলা, ইয়া সুলতানা মৌসুমি, আবু জাকেরিন, অনিক চন্দ, সুমাইয়া ইসলাম মারিয়া, মিতু, তাসলিমা আক্তার শিমা, সানি, সাফা রহমান, মাহমুদা আক্তার রিয়া, শান্তা, শাকিল নুর তালুকদার, মোস্তফা মারুফ প্রমুখ।

উল্লেখ্য যে, ১ম পর্যায়ে বন্যা কবলিত কানাইঘাট উপজেলার ১০০০ পরিবারের মাঝে শুকনা খাবার, হ্যান্ড স্যানিটাইজার ও ১০০পরিবারের মাঝে হাইজিন কিটস বিতরন করা হয়।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *