Home » জাতীয় সংসদের স্পীকারকে ফ্রান্স প্রবাসী আমিনুল ইসলাম সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা

জাতীয় সংসদের স্পীকারকে ফ্রান্স প্রবাসী আমিনুল ইসলাম সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা

প্রবাসী নিউজ:  বাংলাদেশের জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরীকে ফ্রান্স ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের অভ্যর্থনা জানানো হয়েছে।

রোববার প্যারিসের  হোটেলে ফ্রান্স সফররত স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরীকে অভ্যর্থনা জানায় ফ্রান্স ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

অত্যন্ত উষ্ণ পরিবেশে জাতীয় সংসদের স্পীকারকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান ছাত্র নেতারা।    

এ সময় ফ্রান্স  ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ, ফ্রা্ন্স ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহাগ সারোয়ার, ছাত্রলীগ নেতা দুলাল আহমেদ, আমিনুল ইসলাম, শিমুল আহমেদ রাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে অত্যন্ত হৃদ্যতাপুর্ন পরিবেশে মত বিনিময় করেন।

এ সময় স্পীকার ধৈর্য্য সহকারে ছাত্র নেতাদের বক্তব্য শোনেন। প্রবাসের নানা ব্যস্ততার পরও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজের হাতে গড়া ছাত্র সংগঠন ছাত্র লীগের কার্যক্রম চালিয়ে যাবার জন্য ছাত্র নেতাদের অভিনন্দন জানান স্পীকার।

দলীয় আদর্শ অনুসরনের মাধ্যমে এবং নিজেদের আচরন দিয়ে প্রবাসের মাটিতে ছাত্রলীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সামনে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন ড. শিরিন শারমীন চৌধুরী।

এ সময় স্পীকারের সঙ্গে ছিলেন মুন্সিগঞ্জের সাংসদ সেগুফতা ইয়াসমিন এমিলি। 

ছাত্রনেতাদের আগামী দিনের রাষ্ট্র পরিচালনার অঙ্কুর বলে অভিহিত করে স্পীকার বলেন, প্রবাসের মাটিতে নিজ দেশের ভাবমুর্তি উজ্জ্বল করা প্রতিটি ছাত্রের পবিত্র দায়িত্ব।

ছাত্র নেতাদেমর পক্ষ থেকে নিজেদের কার্যক্রম স্পীকারকে অবহিত করেন ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ এবং সাধারন সম্পাদক সোহাগ সারোয়ার।

প্রসঙ্গত, জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী গত ১ জুন ফ্রান্সের জাতীয় সংসদে বাংলাদেশ -ফ্রান্স সংসদীয় মৈত্রী গ্রুপ এবং ফ্রি রোহিঙ্গা কোয়ালিশনের যৌথ আয়োজনের আন্তর্জাতিক সেমিনারে অংশ নেন।

রোববার বাংলাদেশের উদ্দেশ্যে ফ্রান্স ত্যাগ করেন স্পীকার।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *