Home » দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার সম্পাদকের সাথে সিলেট জেলা প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাত

দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার সম্পাদকের সাথে সিলেট জেলা প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাত

ডেক্সরির্পোট : বাংলাদেশের জনপ্রিয় জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার ও অপরাধ জগত ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব সোহেল আহমদ সোহেল এর সিলেটে পারিবারিক সফর শেষে স্থানীয় কার্যালয়ে মঙ্গলবার ২১ ডিসেম্বর ২০২১ ইং তারিখে বিকাল ৪ ঘটিকায়। সংবাদ দাতাদের সাথে প্রধান অতিথি হিসাবে সৌজন্যে সাক্ষাত করেন।

দৈনিক লাল সবুজের দেশ জেলা প্রতিনিধি মো আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয় । অনুষ্ঠানের শুরুতে আলহাজ্ব সোহেল আহমদ সোহেলকে উষ্ম অভ্যার্থনা ও ফুলের শুভেচ্ছা জানান সিলেট জেলায় কর্মরত পত্রিকার প্রতিনিধিগন।

সৌজন্য সাক্ষাৎ তিনি প্রতিনিধি উদ্দেশ্য বলেন দৈনিক লাল সবুজের দেশ ওঅপরাধ জগত  ম্যাগাজিন সত্যের পথে জনতার সাথে দেশব্যাপী সর্বস্তরে সামাজি ও মানবি অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
সিলেট বিভাগ ও জেলা সাংবাদদাতা একতে হয়ে কাজ করা জন্য আহবান জানান ।

 

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক লাল সবুজের দেশের সহ-সম্পাদক এম এ কাউছার, এতে আরো উপস্থিত ছিলেন ফিলেন্স ও দৈনিক লাল সবুজের দেশ ভ্রাম্যমাণ বিশেষ প্রতিনিধি সাংবাদিক কবি এস.পি.সেবু, কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি আলমগীর হোসেন শাহীন,ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিনিধি রাজ্জাক আহমদ (রাজা ), সিলেট মহানগ প্রতিনিধি এম এ ফারুক আহমদ, সিলেট সদর প্রতিনিধি আব্দুল গফুর রাজা প্রমুখ ।

 

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *