Home » বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার-৩

বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার-৩

সিলেটের বিশ্বনাথে ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের মদনপুর এলাকা থেকে ১৩ ঘন্টার অভিযান শেষে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মনদপুর গ্রামের আপ্তর আলীর ছেলে আনোয়ার হোসেন, মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ নোয়াগাও গ্রামের মৃত মনফর আলীর ছেলে ইজাজুল হক ইসলাম।

এসময় তাদের কাছ থেকে ১টি কোড়াল, ৪টি সাওল (কুন্তি), ১টি লম্বা ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা, ১টি রেঞ্চ, ১টি পাইপগান-২টি পিস্তল (কাগজে মুড়ানো খেলনার পিস্তল দুটি), দুই রাউন গুলি, ১টি কাটার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানাগেছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওসি গাজী আতাউর রহমানের নির্দেশে ওসি (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে এসআই এমরুল কবিরসহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার মদনপুর এলাকায় রাত থেকে দিনের দুপুর পর্যন্ত প্রায় ১৩ ঘন্টার অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশ।

অস্ত্রসহ তিনজন গ্রেপ্তারের সত্যতা জানিয়ে থানার ওসি গাজী আতাউর রহমান বলেন আগামীকাল রোববার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *