২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

ফ্রান্স প্রবাসী বাছিত হোসেনের সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন গ্রীণ ফেয়ার স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থা ফ্রান্সের সভাপতি মো. বাছিত হোসেন। শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সম্মানিত অতিথির বক্তব্যে বাছিত হোসেন বলেন, সমাজে অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে একমাত্র হাতিয়ার হচ্ছে সাংবাদিকদের কলম। যে কলমের মাধ্যমে বস্তুনিষ্ট সংবাদে ফুটে উঠে তৃণমূলসহ সকল ক্ষেত্রে নিপিড়িত মানুষের কথা। তিনি আরো বলেন, সরকারের উন্নয়নের পাশাপাশি প্রবাসীরাও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতিত্ব জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল মুন্না, বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, প্রেসক্লাবের
কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সদস্য শুকরান আহমদ রানা, বদরুল ইসলাম মহসিন, সানমুন ক্রিকেট ক্লাবের সাবেক অধিনায়ক মো. রোহেল উদ্দিন, ক্রীড়া সংগঠক সৈয়দ জাকারিয়া, গ্রীণ ফেয়ার স্পোটিং ক্লাবের অধিনায়ক আব্দুল মালেক প্রমূখ।

Leave a comment