২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: AS RM

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ বিনোদন

সন্তানের বাবা হিসেবে যশকেই স্বীকৃতি দিলেন নুসরাত

গত ২৬ আগস্ট কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তান জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। পুত্রের নাম রেখেছেন ঈশান। আর নুসরাতের পুত্রকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই।

মা হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত ছবি পোস্ট করলেও একটিবারের জন্য ছেলেকে সামনে আনেন নি নুসরাত। যদিও মা হওয়ার পর তার নতুন জীবন কেমন যাচ্ছে, তা নিয়ে নানারকম পোস্ট করে যাচ্ছেন নুসরাত ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন নুসরাত। তাতে দেখা যায়, চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন তিনি। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও নুসরাতের মুখে কিন্তু মমতা জড়ানো হাসি। নুসরাত এই স্টোরি পোস্ট করে লিখেন, দিন রাতের ঘুম উড়েছে!

এদিকে নুসরাত জাহান ও যশ দাশ গুপ্তকে নিয়ে একটি ভিডিও বানিয়ে প্রকাশ করেছে তার ভক্তরা। সেখানে দেখা গেছে, এ জুটির বিভিন্ন সময়ের সাক্ষাৎকার ও শুটিং মুহূর্ত। তাতে জুড়ে দেওয়া হয়েছে গান। ভক্তরা ওই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেচ্ছা।’ ভাবখানা এমন যেন ভক্তরা নিশ্চিত, যশই ঈশানের বাবা।

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে নুসরাতের ফ্যান পেজ ‘নুসরত জাহান ফ্যান ফরএভার’। ওই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে দিয়েছেন নুসরাতও। তাহলে ভিডিওর স্বীকৃতি থেকে কি ধরে নেওয়া যায় যে, নুসরাতের সন্তানের বাবা যশ?

অবশ্য নুসরাতের সাম্প্রতিক পোস্ট সেই ইঙ্গিতই দিচ্ছে। বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করেন নুসরাত। ক্যাপশনে লিখেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের সমালোচনাও কানে তুলতে নেই।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘নতুন ভূমিকা’, ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নিচে আলোকচিত্রী হিসেবে উল্লেখ করেছেন সন্তানের বাবার কথা। আরও লিখেছেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘নতুন মা’ লেখার পর ‘ড্যাডি’ শব্দটি উল্লেখ করায় অনেকেই মনে করছেন, তিনি তার সন্তানের বাবার কথাই বলছেন। কিন্তু তার নাম উল্লেখ করেননি। সূত্র: সংবাদ প্রতিদিন

Leave a comment