২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

বিশ্বনাথে জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : ৪ জন কারদণ্ড

 শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম : সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিংগেরকাছ বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩জনকে ১৫দিন ও ১জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা।

দন্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর ছেলে রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর ছেলে মুনসুর আলী (২৩),সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে রুবেল আহমদ (২০) এবং এক মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর ছেলে তাজ উদ্দিন (২৫)।

“জানাগেছে, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজারে অভিযান চালায়। এসময় ৪ জোয়াড়ীকে আটক করে। এসময় প্রায় ৭-৮জন জোয়াড়ী পালিয়ে যায় বলে পুলিশ জানায়।”

“আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাস’সহ জুয়ার বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় জোয়া খেলার সরঞ্জামসহ জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছেন ইউএনও (ভারপ্রাপ্ত) ফাতেমা তুজ জোহরা। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩ জোয়াড়ীকে ১৫দিনের একজনকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।”

জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, দন্ডপ্রাপ্তদের শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।

Leave a comment