Home » সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫৩১ জন

সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫৩১ জন

নিজস্ব প্রতিবেদন: সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৩১ জনের। নতুন মৃত্যুবরণকারীদের মধ্যে সিলেট জেলায় ৬ জন, সুনামগঞ্জে ১, হবিগঞ্জ ১ জন ও একজন মৌলভীবাজার জেলার।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার গত ২৪ ঘন্টার তথ্য জানানো হয়,
শুক্রবার (১৩ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

এদিকে, নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩২৭ জন, সুনামগঞ্জে ৫৪, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজারে ৬০ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৮ হাজার ১ শত ৯ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৫ হাজার ৮ শত ৫৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৫ শত ৮২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৭ শত ৬৬ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৮ শত ৯০ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৪ হাজার ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের দেওয়া তথ্যমতে সিলেটে মোট মৃত্যু হয়েছে ৮৭৩ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬৩৭ জন, সুনামগঞ্জে ৬০ জন, হবিগঞ্জে ৪৪ জন, মৌলভীবাজারে ৬৭ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৬৫ জনের মৃত্যু হয়েছে করোনায়।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৫৫১ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৪৮ জন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *