Home » বউ রেখেই পালালেন বর

বউ রেখেই পালালেন বর

সব নিয়মমত চলছিল। খাবার আয়োজন থেকে সব কিছুই করা হয়। তবে বিপত্তি ঘটে তখনি যখন বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়।

জানা যায়, নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় লকডাউনের বিধিনিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিমানা করেছেন।

সোমবার (২৬ জুলাই) দুপুর থেকে বিকাল পর্যন্ত করোনা বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পৌর শহরের চরমোক্তারপাড়া এলাকায় শহিদুল ইসলামের বাড়িতে বিয়ের আয়োজনের খবর পেয়ে অভিযান চালান প্রশাসনের কর্মকর্তারা। সেখানে শহিদুল ইসলামের মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে টেবিলে খাবার রেখেই পালিয়ে যান বরযাত্রী ও অতিথিরা।

লকডাউনে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে বিয়ের অনুষ্ঠান করায় ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া শহরে কয়েকটি দোকান খোলা রাখায় জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাজিব-উল-আহসান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব-উল আহসান জানান, সরকার ঘোষিত লকডাউনে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *