৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ করোনা

সিলেটে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪৪৫ জন

মহামারি করোনাভাইরাসে সিলেটে আরো ৫ জনের মৃত্যু হয়েছে সর্বশেষ চব্বিশ ঘন্টায় মারা গেছেন। একই সময়ে করোনার সংক্রমণ ধরা পড়েছে ৪৪৫ জনের শরীরে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় আজ বুধবার এই তথ্য জানিয়েছে। তারা জানায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিলেট বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ২ জন, মৌলভীবাজারের ৩জন।

এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৪ জনে। সর্বোচ্চ ৪৭৩ জন মারা গেছেন সিলেট জেলায়। সুনামগঞ্জে ৪৩ জন, মৌলভীবাজারে ৫০ জন ও হবিগঞ্জে ২৮ জন মারা গেছেন।

চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৪৫ জন। এদের মধ্যে সিলেট জেলার ২৪১ জন, সুনামগঞ্জের ৭০ জন, মৌলভীবাজারের ১০৬ জন ও হবিগঞ্জের ২৮ জন রয়েছেন।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৩৪ হাজার ৩০৫। সর্বোচ্চ ১৯ হাজার ১৯২ জন আক্রান্ত হয়েছেন সিলেট জেলায়। সুনামগঞ্জের ৩ হাজার ৮১৯ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৫৪১ জন ও হবিগঞ্জের ৩ হাজার ৮৮৯ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৮৬৪ জনের আক্রান্তের তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তবে তাদের ক্ষেত্রে নির্দিষ্ট করে জেলা উল্লেখ করা হয়নি।

এদিকে, সিলেট বিভাগে আরও ২৩৫ জন করোনামুক্ত হয়েছেন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন ২৭ হাজার ২৭৯ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় জানান, বর্তমানে সিলেট বিভাগে ৪১৫ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন।

Leave a comment