Home » বিপদে সারা, উদ্ধার করতে এগিয়ে এলেন সাইফ

বিপদে সারা, উদ্ধার করতে এগিয়ে এলেন সাইফ

অনলাইন ডেস্ক:  বলিউড ডেবিউ করতে চলেছে সাইফ আলি খান এবং অমৃতা সিংহের মেয়ে সারা আলি খান। অভিষেক কপূরের পরিচালনায় ‘কেদারনাথ’ দিয়ে অভিনয়ে ডেবিউ হবে তাঁর। কিন্তু ছবিটি রিলিজ করার আগেই বেশ কিছু আইনি জটিলতা তৈরি হয়েছে। বলি সূত্রের খবর, সে সব নিয়েই নাকি বেশ বিপদে পড়েছেন সারা আলি খান।

আর এখানেই নাকি উদ্ধারকর্তা হিসেবে এগিয়ে এসেছেন সারার বাবা সইফ আলি খান। না! মেয়ের ওপর কোনওদিন কিছু চাপিয়ে দেননি তিনি। বরং সারার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। কিন্তু মেয়ে বিপদে পড়তেই এগিয়ে এসেছেন তিনি।

শোনা যাচ্ছে, প্রোডাকশন হাউসের সঙ্গে ডেট নিয়ে কিছু সমস্যা হয়েছিল সারার। সে জন্যই ‘দ্য স্কাই পিকচার্স’ নামের ওই হাউস সারাকে আদালত পর্যন্ত টেনে নিয়ে যেতে চেয়েছিল। এ কথা জানতে পেরেই নাকি সইফ ওই হাউসের সঙ্গে কথা বলেন। বিষয়টি যাতে মধ্যস্থতা করে মিটিয়ে নেওয়া যায় সেই পরামর্শও তিনি দিয়েছেন বলে খবর।

শোনা যাচ্ছে, সারা ‘কেদারনাথ’-এর সঙ্গে চুক্তি ভঙ্গ করে ‘সিম্বা’ ছবির জন্য রোহিত শেট্টি এবং কর্ণ জোহরের সঙ্গে চুক্তি করেন। সে কারণেই নাকি পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিল প্রযোজক সংস্থা। তাঁরা গোটা বিষয়টি নিয়ে মুম্বই হাইকোর্টে যেতেও প্রস্তুত। কিন্তু সইফের হস্তক্ষেপে আপাতত বিষয়টি আদালতের দরজায় পৌঁছয়নি বলে খবর।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *