Home » আবারো গান গাইলেন জিৎ

আবারো গান গাইলেন জিৎ

অনলাইন ডেস্ক:সামনেই আসতে চলেছে ঈদের মৌসুম। আর ঈদ বা যেকোনো উৎসবে এদেশে যেমন শাকিব খানের সিনেমাই দর্শকদের বিনোদনের খোরাক যোগায় তেমন ওপারে ঈদে টলিউড বস জিৎ আসছে না এ যেন হতেই পারে না। কারন বিগত বেশ কিছু বছর ধরে কলকাতায় ঈদে রিলিজ করছে জিৎ-এর কোন না কোন ছবি।
তাই ঈদটা জিৎ ভক্তদের কাছে একটা বেশ খুশীর সময় তা বলাই বাহুল্য। তবে এই খুশীর আমেজ দ্বিগুণ করতে সামনে এলো আরও একটা খুশীর খবর। কারন এই বছর ঈদে দর্শক শুধু জিৎ কে নায়ক হিসাবেই নয়, পেতে চলেছি আরও এক অন্য ভাবে। আমরা সবাই জানি এইবার ঈদে রিলিজ করতে চলেছে জিৎ-এর নতুন ছবি ‘সুলতান-দা স্যাভিয়ার’। ইতিমধ্যেই ছবির একটি গান রিলিজ করে গেছে। তবে চমক রয়েছে ছবির টাইটেল সং-এ। কারন এই গানটি রয়েছে রয়েছে ছবির নায়ক অর্থাৎ জিৎ-এর গলায়। যদিও গায়ক হিসাবে এই প্রথমবার আমরা জিৎ কে পাচ্ছি না, এর আগেও তার কণ্ঠে আমরা পেয়েছি ‘বচ্চন’ ছবির “টাটকা পিয়া মারি”। তাই আরও একবার টলি বাদশা-এর গানের তালে তালে নেচে ওঠাটা শুধুমাত্র কিছু সময়ের অপেক্ষা।
আসছে রোজার ঈদে মুক্তির অপেক্ষায় থাকা মিম ও জিৎ অভিনীত ‘সুলতান-দ্য সেভিয়ার’ নামের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি আইনি কারণে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না।
‘সুলতান-দ্য সেভিয়র’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। জিৎ-মিম ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তারকা তাসকিন রহমান ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা। আরও রয়েছেন নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরী, রেবাকা রউফ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *