Home » নাজিমের লাশ পরিবারের কাছে হস্তান্তর, দাফন সম্পন্ন

নাজিমের লাশ পরিবারের কাছে হস্তান্তর, দাফন সম্পন্ন

সিলেট নগরীর কাজিটুলার ঊঁচাসড়কে ৫ তলা ভবন থেকে পড়ে রহস্যজনক মৃত্যু হওয়া রাবিদ আহমদ নাজিমের (২৭) লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (৮ জুন) বিকেল ৩টার দিকে নাজিমের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ। বাদ মাগরিব পারিবারিক কবরস্থানে নাজিমের দাফন সম্পন্ন হয় বলে জানিয়েছেন নাজিমের ভাই জামিল আহমদ।

নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। সোমবার (৭ জুন) সকালে নগরীর কাজিটুলার ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার ছাদ থেকে নিচে পড়ে রাবিদ আহমদ নাজিম গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে দুপুরে তার মৃত্যু হয়। নাজিমের পরিবারের সদস্যরা জানান, সোমবার সকালে নাজিমের বাবাকে কাজিটুলা থেকে কে বা কারা ফোন করে বলেন- নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। তাকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে নাজিমের পরিবারের সদস্যরা ওসমানী হাসপাতালে গিয়ে তাকে মৃত দেখতে পান। এর আগে রোববার রাতে কে বা কারা নাজিমকে ফোন করে কাজিটুলায় নিয়ে আসে বলে পরিবারের সদস্যদের অভিযোগ। তারা বলেন, রাতে আর নাজিম বাড়ি ফেরেনি, তার ফোনও বন্ধ ছিলো।

এদিকে, নাজিমের মৃত্যু নিয়ে রহস্যের জট এখনও খুলেনি। এ মৃত্যুর সঙ্গে জড়িয়ে পড়েছেন শাহনিয়া নামের বিবাহিত এক নারী। যার সঙ্গে নাজিম এক ফ্ল্যাটে খালাতো ভাই-বোন পরিচয়ে থাকতেন। যদিও নাজিমের বাসা ভাড়া নিয়ে থাকার বিষয়টি জানতেন না তার পরিবার। নাজিমের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সোমবার দিবাগত (৮ জুন) রাত সোয়া ১২টার দিকে ওই নারী ও তার দুই ভাইকে আটক করেছে সিলেট কোতোয়ালি মডেল থানাপুলিশ। আটকৃতরা হচ্ছে- নিজামের সঙ্গে এক ফ্ল্যাটে থাকা নারী শাহনিয়া বেগম (৩০), তার ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)। তাদের বাবার নাম আলাউদ্দিন আনোয়ার। তাদের বাড়ি সিলেটের বালাগঞ্জ থানার গহরপুর এলাকায়। এর আগে সোমবার রাতে ওই তিনজনের বিরুদ্ধে নাজিমের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৪।

পুলিশ জানিয়েছে, মাদক সংক্রান্ত বিরোধের জেরে নাজিমকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে। এজন্য পুলিশ শাহনিয়া নামের ওই নারীকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করলেও তিনি মুখ খুলছেন না। সেই সাথে মুখ খুলছেন না শাহনিয়ার দুই ভাই আকবর এবং ইয়ামিনও। তাদের কাছ থেকে কোনো তথ্য না পাওয়ায় পুলিশ আজ মঙ্গলবার (৮ জুন) দুপুরে তাদেরকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে তবে এ আদালত সিদ্ধান্ত দেননি। পরবর্তী তারিখে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছে পুলিশ। শাহনিয়া বেগম নামের ওই নারী মাদকদ্রব্য কারবারের সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *