১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) রিমা আক্তার নামে এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন। সোমবার (৫ এপ্রিল) বেলা ১১টার দিকে জ্বর এবং শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে নিজ বাড়িতে তার মৃত্যৃ হয়। রিমার সহপাঠী ও পরিবার বিষয়টি নিশ্চিত করেছে।

রিমা আক্তার নামে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২০১৯ -২০ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় জেলার নবীনগর উপজেলায়। পরিবার সূত্র জানিয়েছে, বেশ কিছুদিন যাবত অসুস্থতায় ভুগতেছিল রিমা। মৃত্যুর পূর্ব পর্যন্ত করোনা উপসর্গ জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় আক্রান্ত ছিল সে।

রিমার সহপাঠী নোবিপ্রবি সমাজকর্ম বিভাগের ২০১৯ – ২০ সেশনের শিক্ষার্থী মিরাজ আহমেদ সাকিন বলেন, রিমা আক্তারের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। সে শান্ত এবং লাজুক স্বভাবের একজন মেয়ে ছিলো। এই শূন্যস্থান পূরণ করা সম্ভব নয়।

শিক্ষার্থীর মৃত্যুতে শোক প্রকাশ করেন নোবিপ্রবি সমাজকর্ম বিভাগের শিক্ষক শেখ মারুফা নাবিলা বলেন,আমরা নোবিপ্রবি সমাজকর্ম পরিবার শোকাহত। শিক্ষার্থীর এমন মৃত্যু মেনে নেয়া আমাদের জন্য অত্যন্ত কষ্টের। বিশ্ববিদ্যালয় পরিবারের আর কাউকে আমরা এভাবে হারাতে চাই না। নোবিপ্রবি পরিবারের সবাই আরো সচেতন থাকবেন এবং সুস্থ থাকবেন এটাই প্রত্যাশা।

Leave a comment