২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেটে করোনা পরবর্তী শিক্ষা প্রতিষ্টান চালুকরনে এক মতবিনিময় সভা অনুষ্টিত

সিলেট জেলার শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষা অফিসারগণের করোনা পরবর্তী শিক্ষা প্রতিষ্ঠান চালুকরণ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) বিকেল ৩টায় সি নগরীর সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক বলেন, শিক্ষকরা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত পাঠদান চালিয়ে গেছেন টেলিভিশনের মাধ্যমে। এই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে শিক্ষাক্ষেত্রে তেমন কোন ক্ষতি হয়নি, আর সামান্য যেটুকু ক্ষতি হয়েছে তা এই ২০২১ সালে সম্পূর্ণ পূরণ করতে সক্ষম হবো আমরা। এই বৈশ্বিক সময়ে অনেক কিছু অর্জন সম্ভব হয়েছে। শিক্ষাক্ষেত্রে অনেক এগিয়ে গেছে আমাদের দেশ। তিনি সকল বিদ্যালয়ের শ্রেণি কক্ষ পরিস্কার, পরিচ্ছন্ন এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচালের জন্য আহ্বান জানান।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের (ভারপ্রাপ্ত পরিচালক) মো. নুর এ আলমের সভাপতিত্বে ও সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষক কোহেলী রায়ের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহমদ। বক্তব্য রাখেন- সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শামীমা আক্তার চৌধুরী, সিলেট মদন মোহন কলেজের অধ্যক্ষ সর্বানী অর্জুন প্রমুখ।

Leave a comment