২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ এক্সক্লুসিভ

উৎসব উদ্‌যাপনে কেকের ব্যবহার বেশ জনপ্রিয়: দেখতে মানুষের মতো, তবে এটা কেক

অনলাইন ডেস্ক: উৎসব উদ্‌যাপনে কেকের ব্যবহার বেশ জনপ্রিয়। এ জন্য বিভিন্ন আকার-আকৃতির কেক চোখে পড়ে। কিন্তু কেক কি ঠিক মানুষের মতো দেখতে হবে? এমন কেকও হয়! হ্যাঁ, হয়। এমনই একটি কেকের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খবর এনডিটিভির।

দেখতে মানুষের মতোই কেকটি। টুইটারে হরর ফর কিডস নামের একটি হ্যান্ডেল থেকে এমন কেকের বেশ কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে। এর প্রথম ছবিতে দেখা যায়, এক ব্যক্তি যেন বিছানায় শুয়ে আছে, জানালা দিয়ে তার মুখে আলো এসে পড়ছে। হাতে আঁকা রয়েছে ট্যাটু। দেখে কোনোভাবেই বোঝার উপায় নেই, এটি মানুষ নয়।

কিন্তু সিরিজ ছবির পরের ছবিটিতে স্পষ্ট হয়ে উঠেছে, মানুষের মতো দেখতে হলেও এটি আসলে কেক। দেখা যায়, এর হাত, পায়ের মতো দেখতে অংশটি কেটে পরিবেশন করা হচ্ছে!

কেকটি বানিয়েছেন যুক্তরাজ্যের নাগরিক বেন কুলেন। ‘দ্য বেক কিং’ নামে পরিচিত তিনি। এর আগেও মানুষ আকৃতির কেক বানিয়েছেন তিনি। সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ অনুষ্ঠানে সিনেটর বার্নি স্যান্ডার্সের যে ছবিটি ভাইরাল হয়েছে, সেই ছবির আদলেও কেক বানিয়েছেন তিনি। আর এমন কেক বানিয়ে বিভিন্ন সময় ভাইরাল হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

অনেকেই এই কেকের ছবি প্রকাশ করছেন। বিভিন্ন ধরনের মন্তব্যও ছুড়ে দিচ্ছেন। এক টুইটার ব্যবহারকারী এই কেকের ছবি শেয়ার করে লিখেছেন, ‘এটা অবিশ্বাস্য এবং ভয়ংকর’।

ছবিটি প্রথম টুইটারে শেয়ার করা হয় গত মঙ্গলবার। এর ক্যাপশনে অবশ্য কোনো দ্বিধা রাখা হয়নি। প্রথমেই তারা লিখে দিয়েছিল, এটি একটি কেক। কিন্তু মুহূর্তেই এই ছবি ভাইরাল হয়ে যায়। হাজার হাজার মানুষের মন্তব্য পড়ে এই কেকে। একজন তো লিখেছেন, এটা আসলে হরর সিনেমায় ব্যবহারের মতো উপাদান।

Leave a comment