২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত আরও ১১জন

সিলেটে করোনায় আক্রান্তের পাশাপাশি বাড়ছে সুস্থতা। সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৭৫ জনের। এছাড়া সিলেট জেলায় আরও ১১জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসায় ১৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান ।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তরা সিলেট জেলার। এরমধ্যে সিলেটে ৮জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৫৭২ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৮২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৬জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেট বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ১৪৯জন।

সিলেটের চার জেলায় ৩৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৩২জন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ও মৌলভীবাজারে ২জন এবং সুনামগঞ্জে আর ১জন চিকিৎসা নিচ্ছেন।

Leave a comment