২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

বিশ্বনাথ পৌর বিএনপির কম্বল বিতরন

যুক্তরাষ্ট্র প্রবাসী গরীব অসহায় কল্যাণ ফান্ড রামধানা এর চেয়ারম্যান জনাব আব্দুল কালামের অর্থায়নে বিশ্বনাথ পৌর বিএনপির পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

বিশ্বনাথ পৌর বিএনপির আহবায়ক জনাব তালেব আলীর সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সাবেক ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বিশ্বনাথে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক জনাব জালাল উদ্দিন চেয়ারম্যান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য লিলু মিয়া চেয়ারম্যান, বশির আহমেদ, বিশ্বনাথ পৌর বিএনপির সদস্য ফারুক মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না শাহীন, আবু সুফিয়ান, দৌলতপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক হান্দু মিয়া, যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মুসলিম আলী, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাওছার খাঁন, সাবেক ছাত্রনেতা শাহ আমির উদ্দিন।
শুরুতে কুরআন তেলাওয়াতের করেন বিশ্বনাথ পৌর বিএনপির সদস্য ফরিদ মিয়া।

বক্তব্য বক্তারা বলেন বিএনপি সর্বদায় মানুষের পাশে রয়েছে পাশে থাকবে এছাড়া বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীকে অতী দ্রুত ফিরিয়ে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

এই সময় উপস্থিত ছিলেন ডেকোরের্টাস মালিক সমিতির সভাপতি আবুল লেইছ, প্রবীন মুরুব্বি হারুন মিয়া, পৌর বিএনপি নেতা গনি মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুজ্জামান, সাবেক ছাত্রনেতা আক্তার হোসেন, নাজমুল ইসলাম শিমুল, ওয়াসিম আলী, আজিজুল ইসলাম, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদল নেতা আব্দুল মুত্তাকিন, ফাহিম প্রমুখ।

Leave a comment