১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ Uncategorized

বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার বেতাগীতে “খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ, দেশ হবে টেকসই ও উন্নত” বসতবাড়ীর আঙ্গিনা ও পতিত জমিতে শাক-সবজি উৎপাদন মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকাল তিনটায় দক্ষিণ বেতাগী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ও একশন এইট এর সহযোগিতায় এ কর্মসচি পালন তরুণ কল্যাণ যুব পরিষদ।

বেতাগী সদর ইউনিয়নে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সামনের দিকে এগিয়ে নিতে বাছাইকৃত ভুমিহীন কৃষকদের প্রশিক্ষণ ও উন্নত জাতের বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তরুণ কল্যাণ যুব পরিষদের সভাপতি অলি আহমেদ।

এতে প্রশিক্ষণ প্রদান করেন বেতাগী উপজেলা কৃষি দপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুব্রত মিস্ত্রি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বেতাগী উপজেলা কৃষক লীগের সভাপতি অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মোঃ সেলিম খান,বিশেষ অতিথি ছিলেন বেতাগী পৌরসভার ওয়ার্ড কাউন্সিল প্রভাষক রমেন চন্দ্র দেবনাথ, বেতাগী প্রেসক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মানুন-উল আলম খান,ধ্রুবতারা বেতাগী শাখার সভাপতি সুকদেব হাওলাদার।

অনুষ্ঠান শেষে তিনটি দলে মোট ৩০ জন কৃষক- কৃষাণীর হাতে উন্নত জাতের ডাটা শাক,পুইঁ শাক, ঢেঁড়স, বরবটি ও বারমাসি মিষ্টি কুমড়ার বীজ বিতরণ করা হয়।

Leave a comment