২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ রাজনীতি

জননেতাকে জনপ্রতিনিধি হিসেবে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া : বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সততা ও সাহসিকতাই নিয়ে পথ চলেছেন তিনি। আজ তিনি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। দৃঢ় অবস্থান আর মনবতার কর্মকান্ডের কারণে এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সেই মেধাবী ও পরিশ্রমি মানুষটির হলেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাজী মোশারফ খাঁন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারের আশুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে জননন্দিত এই যুবলীগ নেতাকেই চান এলাকাবাসী।

মহামারি করোনা কালিন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত এই ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়াসহ বিভিন্ন মানবিক কর্মকান্ডের জন্য আশুলিয়ার পোশাক শ্রমিক ও সর্বসাধারণের কাছেও বেশ জনপ্রিয়।
অন্যদিকে তিনি আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক হওয়ার পর থেকে তাঁর এলাকার ভিতরে মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতি অবলম্বনে কাজ করে চলেছেন। তাই দল ও জন সাধারণের কল্যানে তাকে আশুলিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সদস্য করা দরকার বলে মনে করেন এই ওয়ার্ডবাসী ।

শ্রমিকবান্ধব এই নেতা ১৯৯৯ সালে ছাত্রলীগের স‚ত্র ধরে রাজনীতিতে সক্রিয় ছিলেন। পরে তিনি ২০০৩ সালে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের ৩নং ওয়ার্ডের স্বাস্থ্য বিযয়ক সম্পাদক ও ২০১৯ সালে তিনি আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

এলাকাবাসীরা জানান, একজন যুবলীগ নেতা হিসেবে এলাকায় তার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। আজ পর্যন্ত তিনি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। তিনি করোনাকালীন সময়ে এলাকার সাধারণ মানুষকে ব্যাপক ত্রাণ ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। তিনি জনপ্রতিনিধি হলে এলাকার অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশাবাদি।
বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে ওই ওয়ার্ডের এক বৃদ্ধ বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী আমাদের হাজী মোশারফ খাঁন। তিনি যুবলীগ নেতা হওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে এলাকাবাসীকে সাথে নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাই আমরা এই জননেতাকেই জনপ্রতিনিধি হিসেবে চাই।
বর্তমান সময়ের এই আলোচিত উদ্দমী নেতা হাজী মোশারফ খাঁন বলেন, আমি এলাকাবাসীকে যেমন ভালোবাসি তেমনি তারাও আমাকে অনেক ভালোবাসে। তাই আমি মনেকরি এলাকাবাসী আমার ডাকে সারা দিবে। এলাকাবাসী যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো।

এ সময় তিনি আরও বলেন, যেহেতু মানুষকে ভালোবেসে তাদের সূখে-দুঃখে সব সময় সাথে থাকার চেষ্টা করেছি। আগামী ইউপি নির্বাচনে এলাকাবাসী আমাকে ইউপি সদস্য নির্বাচিত করলে, ইনশাল্লাহ এই ওয়ার্ডকে একটি সচ্ছ সুন্দর ও আধুনিক নগরীতে রুপান্তিত করবো।

Leave a comment