Home » বেতাগী পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বেতাগী পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

অলি আহমেদ : আগামী ২৮ ডিসেম্বর বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচনে ৩ মেয়র ও কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সোমবার (৩০ নভেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় নিদিষ্ট সংখ্যক দলীয় লোকজন নিয়ে উৎসবের আমেজে এ মনোনয়ন পত্র দাখিল করে।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী পৌর বিএনপির আহবায়কও পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান হুমায়ূন কবির মল্লিক ও স্বতন্ত্র হিসেবে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান মহসিন।

সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৩ জন ও সাধারণ কাউন্সিলর ৮ জন পদে জন মনোনয়ন পত্র দাখিল করে বলে পৌর নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার কাজী শহীদুল ইসলাম জানান।

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার দিলীপ কুমার হাওলাদার জানান, নির্বাচনের তফসিল অনুয়ায়ী বেতাগী পৗরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ শেষ তারিখ ১০ ডিসেম্বর‘ এবং নির্বাচন ২৮ ডিসেম্বর ২০২০ তারিখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *