Home » সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু , নতুন শনাক্ত ৪৬

সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু , নতুন শনাক্ত ৪৬

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিসের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেটে করোনায় মৃতের সংখ্যা ২০৭ জনে দাঁড়ালও।

একই সময়ে সিলেট বিভাগে আরও নতুন রোগী শনাক্ত হয়েছেন ৪৬ জন। এছাড়া সুস্থ হয়েছেন আরও ১৭৮ জন। বর্তমানে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২ হাজার ২৪ জনে ও মোট সুস্থ রোগীর সংখ্যা ৯ হাজার ৩৪৯ জন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত রোগীর সংখ্যা ৪৬ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৩৮ জন ও সুনামগঞ্জে ৮ জন। তবে হবিগঞ্জে ও মৌলভীবাজারে এদিন কোনো রোগী শনাক্ত হয়নি।

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৭৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। যাদের মধ্যে সিলেটে সর্বাধিক ৮২ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন মাত্র ৫১ জন করোনা আক্রান্ত রোগী। এছাড়া এদিন বিভাগের অন্য দুই জেলা সুনামগঞ্জে ১৪ জন ও হবিগঞ্জে ৩২ জন রোগী করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৪৭১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ২৫৯ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৩০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯০ জন সিলেটের, ৯ জন সুনামগঞ্জের, ১৫ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ১৬ জন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৯ হাজার ৩৪৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২০৭ জন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *