১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে দুইজন ছিনতাইকারী গ্রেফতার

কোতোয়ালী মডেল থানাধীন সোবহানীঘাট কাচাবাজারস্থ বনফুল মিষ্টির দোকানের সামনে মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। উক্ত ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সেলিম মিঞা সাহেবের দিক নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ এসআই(নিরস্ত্র)/কামরুল হুদা নাঈম সঙ্গীয় ফোর্স সহ সিলেট শহরের একাধিক স্থানে অভিযান পরিচালনা করিয়া গত ১৪/০৯/২০২০ইং তারিখ ২০.১৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন মেন্দিবাগ এলাকা হইতে

১। জলিলুর রহমান রাশেদ (৩০) পিতা- সুরুজ মিয়া মাতা- জাহানারা বেগম, গ্রাম- নয়াসড়ক (আল হেলাল-৫১ শাহ চাঁনগাজী রোড) থানা- কোতোয়ালী, জেলা-সিলেট বর্তমান: গ্রাম- মেজরটিলা (সৈয়দপুর) থানা- শাহপরাণ (রঃ) জেলা-সিলেট কে এবং আম্বরখানা এলাকা হইতে ২। চাঁদ আহমদ উজ্জল (২৪) পিতা- মৃত সুলতান মিয়া, মাতা-সেলিনা বেগম, স্থায়ী: গ্রাম- খাসদবির (বন্ধন-এফ/২০, থানা- এয়ারপোর্ট, জেলা-সিলেট কে আটক করা হয়। আটককৃতদের দেওয়া তথ্য মোতাবেক ছিনতাইকৃত একটি REALME C2 মডেলের মোবাইল সেট সহ নগদ ১,৫০০/- টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত একটি ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়।

ঘটনার বিষয়ে হুমায়ুন রশিদ রাজা বাদী হইয়া থানায় এজাহার দায়ের করিলে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৩, তাং-১৫/০৯/২০২০খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়। উক্ত মামলায় ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে।

উল্লেখ্য যে ধৃত জলিলুর রহমান রাশেদ (৩০) এর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি ও এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে এবং ধৃত আসামী চাঁদ আহমদ উজ্জল (২৪) এর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে।

Leave a comment