৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

সুশান্তের মৃত্যুদৃশ্য নতুন করে তৈরি করেছে সিবিআই

সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন বা সিবিআই। দুই মাসের বেশি সময় ধরে সুশান্ত সিং রাজপুতের পরিবার মামলাটির সিবিআই তদন্তের দাবি জানিয়ে আসছিল। মুম্বাই পুলিশের ব্যর্থতার পর অবশেষে হাইকোর্টের রায়ে কোমর বেঁধে নেমেছে ভারতের এই গোয়েন্দা সংস্থা। পুলিশের কাছ থেকে সমস্ত নথি নিয়ে একেবারে প্রথম থেকে শুরু করছে তারা। সেই সূত্রে বান্দ্রায় সুশান্ত যে বাড়িতে মারা গেছেন, ওই বাড়িতে নতুন করে তৈরি করা হয়েছে সুশান্তের মৃত্যুদৃশ্য।

গত ১৪ জুন সুশান্ত যখন মারা যান, তখন ওই বাড়িতে ছিলেন সুশান্তের কুক নিরাজ ও বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। এই দুজনকে নতুন করে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সিবিআইয়ের এক কর্মকর্তা জানান, কুক আর ম্যানেজারকে নতুন করে জিজ্ঞাসাবাদ করা হবে। তারপর তাঁদের উত্তরের সঙ্গে মুম্বাই পুলিশকে দেওয়া জবানবন্দি মিলিয়ে দেখা হবে।

সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে যে ১৫ কোটি টাকা গায়েব, সেটিরও খোঁজ চলছে। সমস্যা হলো, যে ব্যাংক অ্যাকাউন্টে টাকাটি ট্রান্সফার করা হয়েছে, সেটি উল্টাপাল্টা তথ্য দিয়ে খোলা। এই অর্থ লেনদেনের সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনো যোগসাজশ থাকতে পারে।

ইতিমধ্যে এনফোর্সমেন্ট ডিরেকটরেট (ইডি) সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বক্তব্য রেকর্ড করেছে। এই প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। এটি যে মিথ্যা, তা ইতিমধ্যে প্রমাণিত।
রিয়া চক্রবর্তী আর মহেশ ভাটের হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট ভাইরাল হয়েছে, যেখানে রিয়া বলেছেন, তিনি সুশান্তের সঙ্গে ব্রেকআপ করেছেন। আর মহেশ ভাটের সঙ্গে তাঁর ‘সিনেমার বাইরে এক অন্য রকম’ সম্পর্ক।

মহেশ ভাটও সম্মতি জানিয়ে বলেছেন, সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিন্ন করা একটা ভালো সিদ্ধান্ত। সুশান্তকে নিয়মিত ‘কিউটিপিন’ দেওয়া ডাক্তারের সঙ্গেও কথা বলবে সিবিআই।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা করেছিলেন’ বলিউডের এই তরুণ নায়ক। ময়নাতদন্তে আত্মহত্যার কথা বলা হলেও সুশান্তের পরিবারসহ ভক্তরা দাবি করে আসছিলেন, বিষয়টি নেহাত আত্মহত্যা নয়; বরং ‘পরিকল্পিত হত্যাকাণ্ড’ বলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এর মধ্যে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং পাটনা থানায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি জন্ম নেওয়া সুশান্ত পাঁচ ভাইবোনের মধ্যে সবার ছোট। তাঁর বড় চার বোন আছেন। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সুশান্তের। কিন্তু সব ফেলে ক্যারিয়ারের শুরুতেই শেষ হয় এই তরুণ মেধাবী তারকার জাগতিক ভ্রমণ।

Leave a comment