৭ই জুলাই, ২০২০ ইং , ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর মারা গেছেন

ভারতীয় টিকটক তারকা সিয়া কক্কর মাত্র ১৬ বছর বয়সেই মারা গেছেন। সিয়ার ম্যানেজার অর্জুন শরুন গত বৃহস্পতিবার তাঁর একটা ছবি পোস্ট করে ক্যাপশনে সিয়ার মৃত্যু নিশ্চিত করে লেখেন, ‘আর কোনো শব্দ অবশিষ্ট নেই। তুমি সব সময় সেরা শিল্পীদের একজন হয়েই থাকবে। ওপারে ভালো থেকো।’

কীভাবে সিয়ার মৃত্যু ঘটেছে, সেটি সিএনএন বা পিপলের প্রতিবেদনে উল্লেখ নেই। আলোকচিত্রী ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এই পোস্ট লেখার আগে আমই সিয়ার ম্যানেজার অর্জুনের সঙ্গে কথা বললাম। বুধবার রাতেও ও সিয়ার সঙ্গে কথা বলেছিল একটা গানের মিউজিক ভিডিওর ব্যাপারে। তখনো সব ঠিক ছিল। সিয়া শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিল। তারপর কী এমন হলো যে পরদিন সিয়া মারা গেল? সিয়ার ভিডিওগুলো একবার দেখুন। ও আসলেই দারুণ সম্ভাবনাময় ছিল। দুর্দান্ত সব ভিডিও বানাত।

২ লাখ ৩০ হাজার ফলোয়ার নিয়ে ইনস্টাগ্রামে সিয়ার সর্বশেষ ভিডিওটি মাত্র এক সপ্তাহ আগে পোস্ট করা। সেই ভিডিও দেখা হয়েছে সাড়ে তিন লাখের বেশিবার। সিয়ার পোস্টের মন্তব্যের উঠোন ভরে উঠছে হাজার হাজার মানুষের শোকবার্তায়। একজন লিখেছেন, ‘যে কারণে আমার ফোনে টিকটক ছিল, সেটির আর দরকার নেই। শুধু এই একটা মানুষের ভিডিওই দেখতাম।

আজ, এক্ষুনি ডিলিট করে দিলাম।’ আরেকজন লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে সুন্দর হাসির মানুষ কীভাবে এভাবে চলে গেল! আপনার পরিবারের জন্য সহমর্মিতা আর প্রার্থনা। তাঁর আত্মার শান্তি কামনা করছি। সিয়ার মৃত্যুতে অভিনয়শিল্পী জয় ভানুসালিসহ অনেকেই শোক প্রকাশ করেছেন। সিয়া–ভক্তদের শোক চলছে অনলাইন প্ল্যাটফর্মে।

Leave a comment