Home » সিরাজগঞ্জে ফিফোটেক এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জে ফিফোটেক এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ঈদ মানেই আনন্দ, ভ্রাতৃত্ব আর ভালোবাসায় একে অপরের সঙ্গে আনন্দ ও খুশি ভাগাভাগি করে নেওয়া তাই বৈরী আবহাওয়াতেও করোনা বিপর্যয়ে বিপন্নদের মধ্যে ফিফোটেক এর উদ্যোগে বিভিন্ন শ্রমজীবী পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) বিকেলে সিরাজগঞ্জের বেলকুচিতে সামাজিক দূরুত্ব বজায় রেখে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন যুব সংগঠক ও সমাজকর্মী তানভীর আনজুম তুষার। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, চিনি, লাচ্ছা, সেমাই, পোলাও চাল, দুধ।

উপহার সামগ্রী নিতে আসা কয়েকজন মধ্যবিত্ত পরিবারের লোকজন বলেন, আগে আমাদের পরিবার পরিজন নিয়ে ভালভাবে দিন চলত। করোনা সংকটে পড়ে আমরা আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। একদিকে বাসা ভাড়া আরেক দিকে সংসার চালানোই কষ্টদায়ক হয়ে দাঁড়িয়েছে। চাল ডাল আনারও ক্ষমতাও নাই। আত্মীয় স্বজনের কাছেও যেতে পারছি না। ক্ষুধার জ্বালায় বুক ফাটলেও মুখ ফাটে না। ফিফোটেক পরিবারে মাধ্যমে আজকে এই খাদ্য সামগ্রী পেয়ে অনেক খুশি লাগছে। কয়েকটা দিন তো খেতে পারব। সমাজকর্মী তানভীর আনজুম তুষার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সরকার মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। ফলে সকলের মতো দিনমজুর মানুষের পরিবার গুলো খাবার সংকটে পড়েছে। এই সংকট কালে বেলকুচির কর্মহীন সুবিধাবঞ্চিত পরিবার গুলোর মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়ার জন্য ফিফোটেক এর ব্যবস্থাপনা পরিচালক ও বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন ভাই প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজকর্মী এস.এম ওমর ফারুক, আমিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মানজিদ, নাঈম আদিব, হৃদয় রাজবংশী, অপূর্ব গৌড়, শেখ শাহীন, মেহেদি হাসান সহ আহমেদ সিফাত প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *