Home » শহীদ গুলজারে আলম রহ. দারুসসুন্নাহ মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

শহীদ গুলজারে আলম রহ. দারুসসুন্নাহ মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম:বিশ্বনাথের প্রাণকেন্দ্রে অবস্থিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিষ্ঠান শহীদ গুলজারে আলম রাহমাতুল্লাহ আলাইহি দারুসসুন্নাহ মাদরাসার ছাত্ররা অল্পদিনের মধ্যেই ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে । সিলেটের প্রথম মুসলমান গাজী বুরহান উদ্দিন রাহমাতুল্লাহ আলাইহি এর সন্তান সিলেটের প্রথম শহীদ গুলজারে আলম রাহমাতুল্লাহ আলাইহি নামে প্রতিষ্ঠিত “শহীদ গুলজারে আলম দারুসসুন্নাহ মাদরাসা” এর মেধাবী ছাত্র ফয়েজ আহমদ শাহ ফাউন্ডেশন হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১০ পারা পরীক্ষায় অংশ গ্রহণ করে প্রথম বিভাগে ১ম বৃত্তি (৩০০০)টাকা ও সনদসহ বিভিন্ন পুরুস্কার লাভ করে। এবং ৫ পারা বিভাগে একই প্রতিষ্ঠানের তিন জন ছাত্র যথাক্রমে (১) রিফাত হুসেন (২)আতিক হাসান ও ,(৩) শামীম খান সাধারণ বৃত্তিতে মাদরাসার সম্মান বৃদ্ধি করেছে।
প্রতিযোগিতায় বৃত্তি লাভ করায় বিজয়ী ছাত্ররা মাদরাসার শিক্ষকমণ্ডলী ও পরিচালনা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। মহান আল্লাহ যেন আন্তর্জাতিক মানের এই প্রতিষ্ঠানটির সাফল্যের ধারা অব্যাহত রাখেন এবং রাসুলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের এ বাগানকে কবুল করেন।

উল্লেখ্য: আন্তর্জাতিক মানের এই প্রতিষ্ঠানটি মাত্র বছর দেড়েক আগে কয়েকজন সুহৃদ ব্যক্তির একান্ত প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হয় । আপনাদের সন্তানদের যদি আন্তর্জাতিক পর্যায়ের হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করাতে চান তাহলে শীঘ্রই মাদ্রাসার কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে ভর্তির ব্যবস্থা করুন। যোগাযোগের নাম্বার:
০১৭১১৯৭৩৬৮৭

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *