Home » সিলেটে বাসায় গিয়ে চিকিৎসা দেবেন ওসমানী হাসপাতালের ডাক্তাররা

সিলেটে বাসায় গিয়ে চিকিৎসা দেবেন ওসমানী হাসপাতালের ডাক্তাররা

সিলেটের কোন রোগীর অসুস্থতা দেখা দিলে বাসায় গিয়ে চিকিৎসা সেবা প্রদান করবেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্মরত চিকিৎসকবৃন্দ।

মঙ্গলবার (৭ এপ্রিল) এ তথ্য জানান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান।

তিনি বলেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই। সবার সতর্ক থাকলে করোনা মোকাবেলা করা সম্ভব। যদি কোন ব্যক্তি নিজের বা পরিবারের কাউকে অসুস্থ মনে করেন আমাদের সাথে যোগাযোগ করুন। হাসপাতালের ডাক্তারগণ বাসায় গিয়ে চিকিৎসা সেবা প্রদান করবেন।

এজন্য হটলাইন চালু করা হয়েছে। ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে হটলাইন নম্বর: ০১৭০০৯৪৩২৭৪ সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল আটটা থেকে দুপুর ২টা পর্যন্ত সেবা নেওয়া যাবে। এ ছাড়া সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতাল যেখানে করোনা আইসোলেশন সেন্টার খোলা হয়েছে, সেখানকার মোবাইল ফোন নম্বর: ০১৭১৩২৩২৭৩৩, ০১৭১৪১৬৪৬৫৫, ০১৭০৪২৯১০০৫, ০১৭০৩৯৬০৩৭১, ০১৭০৪৯২৪৫৮৪।

তিনি বলেন, যারা শুধু বিভিন্ন দুর্ঘটনায় আহত আর যাদের হার্টের রোগ রয়েছে বা যাদের অপারেশন করাতে হচ্ছে তারা আসেন। তবে যাদের জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ রয়েছে, হাসপাতালে আসতে ভয় পাচ্ছেন, তাদের কোনো চিন্তা নেই। আপনারা নির্দ্বিধায় ওসমানি হাসপাতালের হটলাইন নম্বরে ফোন দেবেন। বাসার ঠিকানা দেবেন।

তিনি আরও বলেন, এ জন্য ওসমানি মেডিকেলের ডাক্তার, নার্স, ওয়ার্ড মাস্টারদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আমি সাহস নিয়ে বলতে পারি সিলেটের কোনো মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *